বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Sunday, November 15, 2015

Sandesh Pujabarshiki 1388 or 1981

অনেকেই বই দিয়ে আমাদের প্রজেক্টকে সমৃদ্ধ করেছেন এবং করে চলেছেন। দেবাসিশবাবু  সংখ্যাটি আমাদের স্ক্যান করে পাঠিয়েছিলেন ।  আরও অনেকে এভাবে এগিয়ে এলে সবারই উপকার হবে। দেবাসিশবাবুকে অসংখ্য ধন্যবাদ ধুলোখেলার পক্ষ থেকে ।  

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !


Cover Page 

Content Page 


Sample Pages 

 





Information
Date - Pujabarshiki 1388/1981
Pages - 220
PDF Size - 24.1 MB
Hard Copy & Scan - Debasish Roy
Edit - OP

Download Link

Join our fb group for more updates and discussions

https://www.facebook.com/groups/1186458328037642/

4 comments:

  1. sabash. Sabash . Sabash.

    Prothom ta 1398 sharodiya shuktarar jonno. Second ta ei Sharodiya Sandesh er jonno. Third ta next jeta pabo tar jonno agam janiye rakhlam.

    ReplyDelete
  2. Sandesh pujabarshiki konodin kinini...Sei dukkho Dhulokhela bhuliye dicche..Quality lekhae thasha..jodio eta bolte hobe je interesting layout of contents..excellent stuff from Opto again..

    ReplyDelete
  3. ei sab durlabh boi sabar samne firie anar jonyo dhulokhela'r jonyo kono dhanyabad i jatheshto noy!!

    ReplyDelete
  4. ড্রাইভে ঢোকা যাচ্ছে না

    ReplyDelete

Please encourage if you like our posts.