বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Friday, August 15, 2014

Anandamela Patrika 9th January 1985

শুরু করলাম ১৯৮৫ সাল দিয়ে। আর অনেকে স্ক্যান শুরু করেছে প্রথম দিক থেকে । যাতে একই সংখ্যা বার বার স্ক্যান না হয় তার জন্য একটু পরের থেকেই দেওয়া শুরু করলাম। এর সাথে সাথে আসবে ১৯৮১ র ছোট আনন্দমেলা !! 

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !


কভার পৃষ্ঠা 

সূচীপত্র 
নমুনা পাতা










বর্ষ - ১০ সংখ্যা - ১৪ 
৯ই জানুয়ারি ১৯৮৫
পৃষ্ঠা - ৭২ 
আয়তন - ১০.৭ মে বা
জলছাপ - নেই  
হার্ড কপি - লাইব্রেরী 
স্ক্যান ও এডিট - ওপি 

হাইপারলিঙ্ক সহ








Like Our Facebook Page 








12 comments:

  1. যাক সুভারম্ভ করে ফেললে তাহলে
    অভিনন্দনন

    ReplyDelete
  2. ধন্যবাদ সঙ্ঘামিত্রা ! সঙ্গে থাকো !

    ReplyDelete
  3. খুব ভালো হল।এবার সব আনন্দমেলাগুলো একসাথে পাওয়া যাবে।

    ReplyDelete
  4. onek abhinandan ei prochesta r jonyo. Asha kori sofol hobe tomader ei prochesta. Aro beshi beshi lok jeno ei purono anondomela gulo porte pare, ei kamonai kori.

    ReplyDelete
  5. কি আর বলবো বাপু, এক কথায় অসাধারন। দীর্ঘজীবী হও।

    ReplyDelete
  6. Shudhu comment korbaar jonye comment kora aamar aar aase na, thanks-o konomotei jothestho noy. Aapni/aapnara boi dile-i dhulo jhere naamiye feli, somoy pele porbo boley, sei somoy-o khub-i kom. Jodi baa somoy paai, kete jaay joto jonopriyo Markini T.V. shows dekhte giye.
    Boi porbar awbhyas-taa firiye anbaar chesta-y achhi. Taai siddhanto nilaam, prokaashkaal-anujaayi dhore proti hopta-y ekta songkhya porbo-i, ebong poraa holey bhaalo-kharap jaa mone holo, ekhanei byakto korbo. Asha kori, chotben naa!

    ReplyDelete
  7. You are welcome Shiri to write your reviews on every single issue. Thanks.

    ReplyDelete
  8. খুব ভালো প্রয়াস ,

    ReplyDelete
  9. আহা, কী সূচীপত্র, দেখলেই মনটা জুড়িয়ে যায়।
    অনেক ধন্যবাদ ধুলোখেলা।

    ReplyDelete
  10. One simple thanks is not enough . Feeling a bit nostalgic

    ReplyDelete

Please encourage if you like our posts.