বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Thursday, January 8, 2015

Anandamela Pujabarshiki 1975 or 1382

Cover Page 


Content Pages 


Sample Pages 






Information
Date - Pujo Sonkhya 1975
Pages - 272
PDF Size - 146 MB
Hard Copy & Scan - HP
Edit - OP
Special Thanks to Riddhi Goswami for scanning few missing/bad pages.

Download Link


Those who has downloaded previously can add this four missing pages in their copy else they can download fresh copy from the above link. 

Download Missing Pages

13 comments:

  1. বাঃ বাঃ এটা পাবো ভাবিনি।এর বেশিরভাগ গল্প উপন্যাসই খুব সুন্দর।অনেক ধন্যবাদ আপনাদেরকে।

    ReplyDelete
  2. দাদা খুব সুন্দর শেয়ার । এত পুরন আনন্দমেলা এত জত্ন করে স্ক্যান করে সবার জন্য ব্লগে দেওয়া ।
    অনেক ধন্যবাদ দাদা । অনেক ধন্যবাদ ।

    ReplyDelete
  3. 130 patar por 135 pata ache, majher 4 ta pata missing. Please fix koro.

    ReplyDelete
  4. বাঃ বাঃ এটা পাবো ভাবিনি।এর বেশিরভাগ গল্প উপন্যাসই খুব সুন্দর।অনেক ধন্যবাদ আপনাদেরকে।

    ReplyDelete
  5. বাংলা সাহিত্যের জগতে আপনাদের মত ব্লগার দের অবদান লেখক দের তুলনায় কোনো অংশে কম নয়। এর জন্য অসম্ভব নিষ্ঠা, পরিশ্রম তো লাগেই কিন্তু আসল জিনিস টি হলো বই এর প্রতি অপরিমিত ভালবাসা। খুব ভালো মনের মানুষ না হলে লোক এর জন্য ভাববার চিন্তা আসে না। ভালো থাকবেন। -- রঞ্জন

    ReplyDelete
  6. Rae..very rARE...Wants more friends... :-)

    ReplyDelete
  7. শুধুই কি একটা বই জোগাড় করা? শুধুই কি কোনওমতে ছবি তুলে দেওয়া? না, এমন সর্বাঙ্গসুন্দর কাজের প্রতি ধাপে রয়েছে অসামান্য যত্ন আর তেমনই দরদ।

    ReplyDelete
  8. eto jotno...ei bhalobasa osadharon..sonkhy ti pele valo lagto

    ReplyDelete

Please encourage if you like our posts.