বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Sunday, May 15, 2016

Kishor Mon - Prothom Borsho Prothom Sonkhya - April 1984

এসে গেল সেই বিখ্যাত পত্রিকার প্রথম বর্ষ প্রথম সংখ্যা। এর জন্য অসংখ্য ধন্যবাদ শুভজিতকে। ওনার এই সব দুর্দান্ত কালেকশানের এবং সকলকে পড়াবার সদিচ্ছার জন্য আমরা এই সব মনিমুক্তো হাতের নাগালে পাচ্ছি। 
এসে গেল সেই বিখ্যাত পত্রিকার প্রথম বর্ষ প্রথম সংখ্যা।  এই দুর্দান্ত পত্রিকার সব সংখ্যা একে একে সকলকে পড়াতে পারব এই আশা রাখছি। 

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা ! 



Cover Page 
Content Page

Sample Pages








Information
Date - 04/1984
Year - 1, Number - 1
Pages - 68
PDF Size -  34.8 MB
Hard Copy & Scan  - Sujit Kundu
Edit - OP






2 comments:

  1. Sujit babu-ke onek dhonnyobad..Onar guptodhon-er bhandar jeno konodin na furay ei prarthona kori...

    ReplyDelete
  2. eta je koto bhalo upohar ki kore bojhabo

    ReplyDelete

Please encourage if you like our posts.