বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Thursday, March 19, 2020

Kishor Jnan Bijnan - 1995 Oct.-Nov.

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !



Cover Page 
  Content Page

 Sample Pages







 Information
Date - 1995.10-11
Year - 15, Number - 7-8
Pages - 76
PDF Size -  3.25 MB
Hard Copy, Scan & Edit - Haridas Pal














Like Our Facebook Page 

4 comments:

  1. Kudos, kokhono sharodiya ta pele deben !

    ReplyDelete
  2. Kishore Jnan Binjan er bhandar kromoha bhare uthchhe. Dhanyabad

    ReplyDelete
  3. Apnara, ekta year wise magazine upload korun. Tate porar subidha. Jegulo dharabahik segulo chronological order e pora jai. 1) Suktara 1375 theke 1400 porjonto puro chai. 2) Anandamela 1980 theke 2000 porjonto chai. Sharadiya gulo chai. 3) Chandamama 1970 theke 2000 porjonto chai.

    ReplyDelete
    Replies
    1. ঠিকই বলেছেন। এটা করতে পারলে ভালো হতো। কিন্তু সব সময় সব ম্যাগাজিন পাওয়া যায় না। এ কারনেই আমরা খেলাধূলো বলে ব্লগে এই ধারাবাহিক গুলো কমপ্লিট দেবার চেষ্টা করব।

      Delete

Please encourage if you like our posts.