বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Monday, October 7, 2024

Sandesh - 1406, Poush

  এটি এ বছরের ৪৫০ তম পোষ্ট। 

সামনে থাকলো ২০২২ ও ২০২৩ সালের ১ম (৫৪০) ও ২য় (৪৬০) সর্বোচ্চ পোষ্ট অতিক্রম করার লক্ষ্য। 

আপনাদের জন্য নিয়ে এলাম একটি বিশেষ সন্দেশ সংখ্যা - চেখে দেখুন তো স্বাদ কেমন 

অনেকেই বই দিয়ে, স্ক্যান করে আমাদের প্রজেক্টকে সমৃদ্ধ করেছেন এবং করে চলেছেন।
আমাদের আরো এক নতুন বন্ধু প্রবীর মিত্র এই সংখ্যাটি স্ক্যান করতে দিয়েছিলেন। স্ক্যান করেছেন সৌম্য ভৌমিক ও এডিট করেছেন স্নেহময় বিশ্বাস।

আরও অনেকে এভাবে এগিয়ে এলে সবারই উপকার হবে।


আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !



Cover Page
Content Page
Sample Pages










Information
Date - 1406.09
Year 39 No. 9
Pages - 124
PDF Size - 29.7 MB
Hard Copy - Prabir Mitra                        Scan - Soumya Bhowmik
Edit - Snehamoy Biswas






Like Our Facebook Page 


https://www.facebook.com/dhulokhela

1 comment:

Please encourage if you like our posts.