বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Friday, October 30, 2020

Ding Dong Ping Pong - 1409

অনেকেই বই দিয়ে আমাদের প্রজেক্টকে সমৃদ্ধ করেছেন এবং করে চলেছেন। দেবাশিসবাবু সংখ্যাটি আমাদের স্ক্যান করে পাঠিয়েছিলেন। আরও অনেকে এভাবে এগিয়ে এলে সবারই উপকার হবে। দেবাশিসবাবুকে অসংখ্য ধন্যবাদ ধুলোখেলার পক্ষ থেকে ।

ডিং ডং পত্রিকা সুদূর বীরভূম থেকে বছরে দুবার প্রকাশিত হয়ে চলেছে দীর্ঘ ২০ বছর ধরে।  পত্রিকার সম্পাদক-প্রকাশক তন্ময় গঙ্গোপাধ্যায় তাদের সবকটি পত্রিকা ধূলোখেলায় প্রকাশের জন্য দেবাশিস বাবুর হাতে তুলে দিয়েছেন।

দেবাশিস বাবুর পরামর্শ মতো আমরা এই পত্রিকার এক বছরে প্রকাশিত দুটি সংখ্যা একই পোস্টে নিয়ে আসব।

১৪০৯ নববর্ষ 

Information
Date - 1409 Naba Barsha
Year - 3, Number - 1
Pages - 18
PDF Size - 1.01 MB
Hard Copy & Scan - Debasish Roy
Edit - Sujit Kundu


১৪০৯ শারদীয়া

Information
Date - 1409 Sharodiya
Year - 3, Number - 2
Pages - 36
PDF Size - 1.01 MB
Hard Copy & Scan - Debasish Roy
Edit - Sujit Kundu











Like Our Facebook Page 

2 comments:

Please encourage if you like our posts.